রোমান্টিক কবিতা
- Nuruzzaman_Hossain ৩০-০৪-২০২৪

আমি সব জানি তুমি যে আমায় খুব বেশি ভালোবাস। তাইতো বলছি একটি তো রোমান্টিক কবিতা লেখ।। বারবার সুধু তোমার কবিতা পড়ব আর পড়ব, সারাক্ষণ সুধু প্রতিটি অক্ষরে তোমার ছবি খুজব। স্কুল কলেজ যেখানেই বল বুকেতে নিয়ে বেড়াব।। একথা লয়ে বন্ধুদের সাথে নিজেই হেসে গড়াব।।। সেইতো তোমার সবচেয়ে প্রিয় উপহার এনে দেব! একটি লাইন অন্তত রোমান্টিক কবিতা লেখ। এক বুক আশা নিয়ে বেরুলাম কবিতা লিখব বলে। একাই চলি গহীণ বনে এক পৃথিবী লিখব বলে।। সঙ্গে করিয়া কিছুই নেইনি মন যদি যায় চলে।।। কতদিন সেথায় ছিলাম তার কোন হিসেব রাখিনি, এক আকাশ লিখব বলে একটি লেখাও শেষ করিনি। এত লেখার মধ্যে একটি লেখাও রোমান্টিক হয়নি।। তখনি তুমুল ঝড় উঠল আমার খাতার উপর, এরপর বৃষ্টি এল আজীবনের লেখার উপর। বলছি তবে শুন কী অদ্ভুদ কাজ হল এরপর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।